October 26, 2024, 10:29 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থার প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

জেলা প্রতিনিধিঃ সংবাদ বিজ্ঞপ্তি : ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর সন্ধায় রাজশাহী মহানগরীর শিরোইল দোশর মন্ডলের মোড়ে অবস্থিত জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির প্রচার সম্পাদক আসগর আলী সাগরের

সভাপতিত্বে ও জেলা কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় সভাপতি মো: নুরে ইসলাম মিলন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সহ-সভাপতি মাসুদ পারভেজ চৌধুরী,দপ্তর সম্পাদক সুরুজ আলী,যুগ্ন-সাধারণ সম্পাদক নাঈম হোসেন।

সভায় ১৬ ডিসেম্বর রাত ১২টা ১ মিনিটে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ। বিকেল ৫টার সময় বিভাগীয় ও জেলা কমিটির আয়োজনে কার্যালায়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়াও ১৮ ডিসেম্বর রাজশাহী মুক্ত দিবস উদযাপন উপলক্ষে সকাল ১০টার সময় শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ। ১০টা ৩০মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজশাহী মহানগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিনোদন কেন্দ্রগুলোতে বৃক্ষ রোপন কর্মসুচি ও বিকেল ৫টার সময় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহীত হয় এ সভায়।

এ সময় সভায় বক্তব্য রাখেন বিভাগীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক নাঈম হোসেন, সহ-দপ্তর সম্পাদক গোলাম রসুল রনক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাজনুভা তাজরিন অভি,জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া খাতুন প্রমুখ । সভায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় ও জেলা কমিটির স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন